1. admin@bbcnews24.news : admin :
‘বিডি এক্সট্রিম’র অডিশনের মূলপর্বে চট্টগ্রামের মেয়ে দিগন্তেরবার্তা২৪ এর বার্তা-সম্পাদক রিয়াংকা চৌধুরী - BBC NEWS 24
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাকলিয়ায় বাড়ীর ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু নান্দাইলে প্রতিবন্ধী রিমার নিকট হুইল চেয়ার ও উপহার সামগ্রী হস্তান্তর রেল পোষ্য সোসাইটি আইনি নোটিশ দিল রেল কতৃপক্ষকে ব্রহ্মপুত্র ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে চেয়ারম্যান – সুরুজ মাষ্টার মিরসরাই সার্কেল এএসপি লাবীব আবদুল্লাহর নেতৃত্বে সাঁড়াশি অভিযান ইয়াবা সহ আটক ৩ জাতিকে সুস্থ রাখতে ধূমপান ও তামাকমুক্ত দেশ গড়তে হবে : অতি.সচিব নগরীতে ট্রাকের ধাক্কায় মুক্তিযোদ্ধা আলী হোসেন আহত পরিত্যক্ত মুক্তিযোদ্ধা ভবন পরিদর্শনে জেলা প্রশাসক মমিনুর রহমান পানিবন্দীদের মাঝে রান্না করা খাবার বিতরণে পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ

‘বিডি এক্সট্রিম’র অডিশনের মূলপর্বে চট্টগ্রামের মেয়ে দিগন্তেরবার্তা২৪ এর বার্তা-সম্পাদক রিয়াংকা চৌধুরী

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৮৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ‘বিডি এক্সট্রিম’র অডিশনের মূলপর্বে স্থান পেল চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ এলাকার পূর্ব গোসাইলডাঙার মেয়ে ও দিগন্তের বার্তা টুয়েন্টি ফোর ডটকম এর বার্তা-সম্পাদক রিয়াংকা চৌধুরী।

গত ১৮ই নভেম্বর রাজধানীতে ট্যাপআউট ফিটনেস সেন্টারে অডিশন রাউন্ডের শুটিং শুরু হয়।

দেশে প্রথমবারের মতাে অদম্য সাহসীদের নিয়ে রিয়েলিটি গেম শাে ‘বিডি এক্সট্রিম’। তিনজন টিম লিডার- অন্তু করিম, আসিফ নূর, সুমাইয়া চৌধুরী কৃতিকা এবং ত্রয়ী গ্রুমিং একাডেমির কর্ণধার আলী আফজাল নিকোলাসকে নিয়ে বিডি এক্সট্রিমের যাত্রা শুরু হয়।

সারা দেশ থেকে ১৭০০ আবেদনপত্র থেকে বাছাই করা হয় ৩০০ জনকে। এরপর ১৮ তারিখ সেখান থেকে বাছাইকৃত ৬০ জন প্রতিযােগী নিয়ে ট্যাপআউট ফিটনেস সেন্টারে চলে ঢাকার অডিশন রাউন্ডের শুটিং। সেখানে উপস্থিত ছিলেন আবদুন নূর তুষার, আসিফ নূর, সুমাইয়া চৌধুরী কৃতিকা ও নাহিয়ান ইমাম। সঞ্চালনায় ডিজে সনিকা। সার্বিক নির্দেশনায় ত্রয়ী গ্রুমিং একাডেমির কর্ণধার আলী আফজাল নিকোলাস।

তিনি জানান, তিনজন টিম লিডারের তত্ত্বাবধানে অডিশন রাউন্ড হচ্ছে নির্বাচিত ১০ জন মেয়ে ও ১৪ জন ছেলেকে নিয়ে। এরপর কমব্যাট ফাইট নিয়ে পরবর্তী রাউন্ড হবে গাজীপুরে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD