1. admin@bbcnews24.news : admin :
মিরসরাইয়ে ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ, সাবেক মন্ত্রী ইঞ্জি. মোশাররফ হোসেনকে নিয়ে রচনা প্রতিযোগীতা - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

মিরসরাইয়ে ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ, সাবেক মন্ত্রী ইঞ্জি. মোশাররফ হোসেনকে নিয়ে রচনা প্রতিযোগীতা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৯৫ বার পঠিত

কামরুল হাসান:-মিরসরাইয়ে মুক্তিযোদ্ধা ও সাবেক সফল মন্ত্রী ইঞ্জি.মোশাররফ হোসেনকে নিয়ে রচনা প্রতিযোগীতা আয়োজন করেছে মিরসরাই উপজেলা ছাত্রলীগ। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোশাররফ হোসেনের ৮০ তম জম বার্ষিকী উপলক্ষে সোমবার (৯জানুয়ারি) উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.জসীম উদ্দিন, সার্কেল এএসপি ইফতেখার হাসান, মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন, মিরসরাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিপুল দাশ, উপজেলা ছাত্রলীগের মাসুদ করিম রানাসহ ছাত্রলীগ নেতৃতৃন্দ প্রতিযোগীতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের হল পরিদর্শক করেন।

রচনা প্রতিযোগীতার প্রধান সমন্বয়ক মো.মহসিন জানান, উপজেলার ১৮টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় দেড় হাজার শিক্ষার্থী রচনা প্রতিযোগীতায় অংশ নেয়। মঙ্গলবার মিরসরাই স্টোডিয়ামে প্রতিযোগীতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের ফলাফল ঘোষনা এবং পুরুষ্কার বিতরন করা হবে।

মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা বলেন, মুক্তিযোদ্ধা ইজ্ঞিনিয়ার মোশাররফ হোসেন শুধু একজন রাজনীতিবিদ নয়। তিনি মিরসরাই উন্নয়নের রূপকার। এমন নেতার জীবনী বতর্মান প্রজম্মকে জানাতে ব্যতিক্রমী এ আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park