1. admin@bbcnews24.news : admin :
মিরসরাইয়ে নিজামপুরে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ - BBC NEWS 24
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুর ২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন এস.এম শাহিনুজ্জামান জামালপুর -১ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন নূুর মোহাম্মদ জামালপুর-২ আসনে জাতীয় পার্টির মনোনীত এমপি প্রার্থীর মতবিনিময় ও মনোনয়নপত্র জমা ইসলামপুর চিনাডুলীতে ৪০দিনের কর্মসূচি প্রকল্পের কাজ চলমান মহিম উদ্দিনের শাহাদাত বার্ষিকীতে পুষ্পমাল্য অর্পন নান্দাইলে স্বতন্ত্র প্রার্থী হিসাবে এমপি তুহিনের মনোনয়নপত্র দাখিল ভালুকায় আ’লীগ নেতাকর্মীদের সাথে সতন্ত্র পার্থীর মতবিনিময়  নান্দাইলে নৌকার মনোনীত প্রার্থী আব্দুস সালামকে হাজারো নেতা কর্মী সংবর্ধনা নান্দাইলে মহান বিজয় দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বকশীগঞ্জে রাজধানী টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মিরসরাইয়ে নিজামপুরে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

কামরুল হাসান : আন্দোলনের নামে সারাদেশে বিএনপি-জামায়াতের হরতাল অবরোধের নামে নৈরাজ্য নাশকতা ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নিজামপুর সরকারি কলেজ ছাত্রলীগ। বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে কলেজ ক্যাম্পাস থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষীণ করে পুনরায় কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধু ম্যুরালের পাদদেশে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ওই দিন নিজামপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম আরিয়ানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু।

এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, যুগ্ম আহবায়ক আরিফুর রহমান, ওয়াহেদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াদ হোসেন, সাধারণ সম্পাদক কামরুল হাসান রনি, নিজামপুর কলেজ ছাত্রলীগ নেতা এমরান হোসেন হৃদয় ও মোশাররফ হোসেন জিসান।

এসময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল নাহিদ, মিথুন শর্মা, মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নূরের ছাপা নয়নসহ কলেজ ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে আর কোন ধরণের নাশকতা করে শিক্ষা প্রতিষ্ঠানে অস্থিতিশীল করার পায়তারা করলে, সাধারণ মানুষের ক্ষতি করে বাস-ট্রাকে আগুন দিয়ে জানমালের ক্ষতি করার চেষ্টা করলে আমরা ছাত্রলীগসহ সকল সাধারণ শিক্ষার্থী তাদের দাঁতভাঙা জবাব দিবো। বিএনপি-জামায়াত যদি সঠিক সময়ে নির্বাচনে না আসে তাহলে তারাও বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট ম্যাচে ম্যাথিউসের মতো টাইমড আউট হয়ে যাবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে বসে আরাম-আয়েশ করতেছে, আর দলের নেতাকর্মীদেরকে বলে তোমরা আন্দোলন কর, আমি আসতেছি। সে আর আসবেনা বাংলাদেশে, নেতাকর্মীদেরকে আসি আসি বলে ফাঁকি দিয়ে যাচ্ছে তারেক সাহেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park