1. admin@bbcnews24.news : admin :
মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৪৪৪ বার পঠিত

কামরুল হাসান:মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে মঘাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শামীম চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আবু নছর রিপন, শাখাওয়াত বাবুর যৌথ সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা।

প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু এবং বিশেষ বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার বাহার চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, সদস্য ফেরদৌস হোসেন আরিফ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি কাউছার রায়হান, ছাত্র বৃত্তি বিষয়ক উপ-সম্পাদক ফৌজিয়া নিজামী তামান্না, ৬ নং ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, ১১ নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, ১৬ নং সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল গনি, হাজ্বী বেলাল উদ্দিন, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক একরামুল হক সোহেল, আজাদ রুবেল, জাফর ইকবাল নাহিদ, মোঃ আরিফুর রহমান, মিঠুন শর্মা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রুহেল ছাত্রলীগকে মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে উল্লেখ করে বলেন- ‘আজ থেকে ১৫-২০ বছর আগে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ অনেক নির্যাতিত হয়েছে বিএনপির জামায়াতের সরকারের আমলে। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত ৫ বছরে মিরসরাইয়ে ২৯টি লাশ পড়েছে। আগামীতে তারা ক্ষমতায় আসলে আবরো এমন চিত্র দেখা যাবে। তাই ছাত্রলীগের সকল ভাইকে এই অপশক্তির বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকতে হবে।’

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল নাহিদ বলেন, সম্মেলনের প্রথম অধিবেশন অত্যন্ত ঝাঁকঝমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। ২য় অধিবেশনে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৩৬ জন তাদের বায়োডাটা জমা দিয়েছেন। তার মধ্যে যাচাই-বাচাই করে সভাপতি, সম্পাদক নির্বাচিত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park