1. admin@bbcnews24.news : admin :
মীরসরাইয়ে আরশিনগর ফিউচার পার্কে ৮ দিনব্যাপী লালন ও বাউল উৎসব শুরু - BBC NEWS 24
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কর্মসুচি কর্মসংস্থান প্রকল্পের মাটি কাটা উদ্ভোধন করেন- চেয়ারম্যান সুরুজ মাষ্টার শেরপুরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও জরিমানা আদায় রেলওয়ে নিয়োগ বিধিমালা সংশোধনের নামে তামাশা বন্ধ করুন : রেলওয়ে পোষ্য সোসাইটি দেওয়ানগঞ্জে বিরল প্রজাতির প্রাণীর হামলা শ্রমিক আন্দোলনের রাঙ্গামাটি জেলা কমিটি গঠন শ্রীপুর ছাত্রলীগ নেতা নয়ন হত্যা- আসামী গ্রেফতার করেছে র‌্যাব আজ সাংবাদিক তানিয়া চৌধুরীর শুভ জন্মদিন সফিপুর আইডিয়াল কলেজে দিনব্যাপী পিঠা উৎসব রেলওয়ে নিয়োগ বিধিমালা সংশোধনে ১৮ সদস্য কমিটি গঠন,১৩জনই রেল ভবনের প্রকাশিত হল ব্যান্ড আর্ট অব হ্যাভেনের গান ‘কৃতদাস’

মীরসরাইয়ে আরশিনগর ফিউচার পার্কে ৮ দিনব্যাপী লালন ও বাউল উৎসব শুরু

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৪৯ বার পঠিত

কামরুল হাসানঃমীরসরাইতে আরশিনগর ফিউচার পার্কে শুরু হয়েছে ৮ দিনব্যাপী বাউল ও লালন উৎসবের। মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে বৃহস্পতিবার ২ ডিসেম্বর সন্ধ্যায় সাড়ে ৭টায় উক্ত লালন ও বাউল উৎসবের শুভ উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দীন বাবুল।এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গনি আহম্মদ,তাজুল ইসলাম, পল্লী বিদ্যুৎ ৩ এর সভাপতি জাবেদ ইকবাল, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নাজিম উদ্দীন অপু,৩ নং জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সুজন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে পার্কের মুক্তমঞ্চে প্রখ্যাত লালন শিল্পী সমীর বাউল ও তার দল নানা রকম জনপ্রিয় লালন ও বাউল গানে সবাইকে মুগ্ধ করে।

আরশিনগর ফিউচার পার্কের স্বত্বাধিকারী নাসির উদ্দীন দিদার জানান,৮ দিন দিনব্যাপী দেশের বিভিন্ন স্থান থেকে লালন ও বাউল শিল্পীরা এখানে এসে সমবেত হবেন। করোনার জন্য দীর্ঘদিন লালন ও বাউল গান বন্ধ থাকলেও এখন আবার এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি আরো জানান প্রতিদিন কুষ্টিয়া সহ সারাদেশ বিভিন্ন স্থান থেকে বাউল ও লালন থেকে শিল্পীরা আসবেন এই মুক্তমঞ্চে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD