1. admin@bbcnews24.news : admin :
রাঙামাটিবাসীকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন এডভোকেট সফিউল আলম মিয়া - BBC NEWS 24
শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন

রাঙামাটিবাসীকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন এডভোকেট সফিউল আলম মিয়া

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ৫৩ বার পঠিত

মো আরিফুল ইসলাম, রাঙামাটি:পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাঙামাটিবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন পার্বত্য রাঙামাটি জেলার আইনজীবী পরিষদের অন্যতম সদস্য ও রাঙামাটি জেলা ছাত্রলীগের সহ সভাপতি এডভোকেট সফিউল আলম মিয়া।

মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর উল্লেখ করে তিনি বলেন, ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুর ফিতরের আনন্দঘন মূহুর্ত। দেশের বিদ্যমান ক্রান্তিলগ্নে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভুতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাত কাটিয়ে উঠার পর এবার হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে । তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো। কোন অসহায় ও দুঃস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD