1. admin@bbcnews24.news : admin :
রাজশাহীর এক সময়ের আলোচিত এসআই নাছির চাকরি হারালেন ~ BBC NEWS 24
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শেরপুরে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যকে র‍্যাংক ব্যাজ পরালেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী অলংকারে ট্রাক চাপায় রিকশা চালক সহ ০২ জন নিহত নগরীতে গাঁজাসহ মোটরসাইকেল চালক মিজান আটক বরিশালে সকল নৌযান চলবে রেজিষ্ট্রেশনে অংশীদার হবো দেশ উন্নয়নে নলছিটিতে বিপুল পরিমান ভ্যাসাল জাল জব্দ সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম শিমরাইল মহাসড়কের দুই পাশে অবৈধ দোকান পাট উচ্ছেদ অভিযান নগরীতে ছিনতাইয়ের ঘটনায় টাকা উদ্ধার সহ গ্রেপ্তার ৩ বরকল উপজেলায় অস্ত্র বিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্টান অনুষ্ঠিত মাটিরাঙ্গার সাম্প্রায়িক সম্প্রীতি রক্ষায় স্ব-স্ব অবস্থান থেকে সেনাবাহিনীকে সহযোগিতা করতে হবে রাজনীতিতে অহংকার ও সন্ত্রাসী করলে আওয়ামী লীগের ভোট বাড়বে না সভাপতি আনোয়ার

রাজশাহীর এক সময়ের আলোচিত এসআই নাছির চাকরি হারালেন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩ বার পঠিত

আবু সাঈদ ক্রাইম রিপোর্টারঃ যৌতুকের কারণে স্ত্রীর উপর নির্যাতন এবং অন্য এক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়ানোর অভিযোগে বর্তমানে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ- পরিদর্শক (এসআই) নাছির আহম্মেদকে চাকরিচ্যুত করা হয়েছে। গত মঙ্গলবার ৭ সেপ্টেম্বর ডিএমপির উপপুলিশ কমিশনার ফরিদা ইয়াসমিন স্বাক্ষরিত এক চিঠিতে এ আদেশ দেন।

পুলিশের বিশ্বস্ত সূত্রে জানা গেছে, পাবনা সদর উপজেলার চর বলরামপুর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে রুবিনা আক্তার রুনার সঙ্গে পাবনা শহরের কাচারীপাড়ার মোস্তাক আহম্মেদের ছেলে নাছির আহম্মেদের বিয়ে হয় ২০১২ সালের ২১ ডিসেম্বর। অভিযোগ রয়েছে বিয়ের পর থেকেই নাছির পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলেন তার স্ত্রীর পরিবারের নিকট । টাকা না দেওয়ায় নাছির প্রায়ই রুবিনা খাতুনের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন বলে অভিযোগ উঠে । বিয়ের প্রায় দুই বছর পর ২০১৪ সালের ১১ নভেম্বর নাছির এসআই পদে পুলিশের চাকরি পান।

যৌতুক দাবি ও মেয়ে মারধরের ঘটনায় রুবিনার বাবা ২০১৯ সালে পাবনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নাছিরসহ তার বাবা-মা ও বোনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় নাছির আদালতে জামিনের জন্য হাজির হলে তার জামিন নামঞ্জুর করেন আদালত। এ ছাড়া নাছির আহম্মেদ অন্য এক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন এমন অভিযোগ ও রয়েছে। এসব ঘটনায় পুলিশ সদর দপ্তর নাছিরকে সাময়িক বরখাস্ত সহ বিভাগীয় মামলা করে। পরে বিভিন্ন তদন্তে নাছিরের বিরুদ্ধে অপরাধের প্রমানের সত্যতা মিলে ।

এ কারণে তাকে চাকরি থেকে স্থায়ীভাবে বরখাস্ত করা হয়। আর এম পির একটি সুত্র জানায় এস আই নাসির বোয়ালিয়া মডেল থানায় থাকা কালিন সময়ে মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জের দায়িত্ব পালন করা কালে তার নামে ডজন অভিযোগ উঠেছিল। সুত্র মতে নাসিরের চাকরি থাকা কালিন সময়ে তিনি নিজের ফেজবুক থেকে একটি স্ট্যাটাস দেন সেখানে তিনি উল্লেখ করেন তার স্ত্রীর দারা তিনি প্রতিনিয়ত নির্যতিত হচ্ছেন। সুত্র মতে তখন তার কোন কথা আমলে নেয়নি সংশ্লিষ্ট মহল। অভিযোগ রয়েছে তার শসুর পরিবার ক্ষমতা শালী হয়ার কারনেই এস আই নাসিরকে পুর্বেও লাঞ্চিত হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD