1. admin@bbcnews24.news : admin :
রামু থানা পুলিশের অভিযানে ১ ডাকাত গ্রেফতার, স্বস্তি ফিরে পেল এলাকাবাসী - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

রামু থানা পুলিশের অভিযানে ১ ডাকাত গ্রেফতার, স্বস্তি ফিরে পেল এলাকাবাসী

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৪৩ বার পঠিত

সোহেল বড়ুয়াঃ গত ৬ই সেপ্টেম্বর ২০২১ রাত অনুমান ১.৩০ ঘটিকার সময় রামু থানার অফিসার ইনসার্জ জনাব মোঃ আনোয়ারুল হোসাইন এবং তদন্ত ওসি অরুপ কুমার চোধুরীর নির্দেশনায় সাহসী অফিসার এএসআই এজাহার মিয়া ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে রামু ঈদগড় এলাকা হতে ওয়ারেন্ট ভুক্ত এক ডাকাতকে গ্রেফতার করেছেন।

এএসআই এজাহার মিয়া জানান গ্রেফতারকৃত আসামী মনিরুল হক (প্রকাশ মনিরুল ডাকাত) পিতাঃ আব্দুল জলিল, সাং কোদালিয়া কাটা, ঈদগড় এলাকার। তার বিরুদ্ধে জিআর 204/16 ধারা 394/402 পেনাল কোড মামলা রয়েছে।

উক্ত অভিযানে মনিরুল ডাকাত গ্রেফতার হওয়ায় ঈদগড় বাসী স্বস্তির নিঃশ্বাস নিচ্ছেন এবং সেই সাথে রামু থানার সকল প্রশাসন, এএসআই এজাহার মিয়া ও উক্ত অভিযানে যুক্ত সকল পুলিশ সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকাবাসী।
উক্ত অভিযানের বিষয়ে, রামু থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল হোসাইনের করোনা পজেটিভ হওয়ায় কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তদন্ত ওসি অরুপ কুমার চৌধুরী জানান, আসামী মনিরুল ডাকাতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।তিনি আরো বলেন, শুধু ডাকাত নয়, সব ধরণের অপরাধ নিয়ে আমরা সব সময় স্বচ্ছার। কোন অপরাধীই অপরাধ করে পার পাবে না।
তিনি রামু বাসীকে সব সময় সচেনতা অবলম্বন করতে অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park