1. admin@bbcnews24.news : admin :
শিশুদের মুখে হাসি ফোটালেন হাবিবুর রহমান - BBC NEWS 24
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন

শিশুদের মুখে হাসি ফোটালেন হাবিবুর রহমান

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৫৭ বার পঠিত

এজি কায়কোবাদঃ ঈদের আনন্দ তো শিশুদের জন্যই। কিন্তু আমাদের চারপাশে এমন অনেক সুবিধাবঞ্চিত শিশু আছে যাদের ঈদ কাটে জরাজীর্ণ পুরাতন পোশাকে। এসব পথশিশুদের কাছে প্রতিবছরের মতো এবারও ঈদের উপহার পৌঁছে দিয়েছে সফিপুর আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক জনাব হাবিবুর রহমান। ।

সোমবার (২৫ এপ্রিল) গাজীপুরের কালিয়াকৈরে সফিপুর এলাকায় সোমবার সকালে সফিপুর আইডিয়াল কলেজে আকবর আলী ফাউন্ডেশনের অর্থায়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পথশিশু, দরিদ্র ও প্রতিবন্ধী শিশুদের মুখে হাসি ফোটাতে প্রায় ৩০০ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন আকবর আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সফিপুর আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক হাবিবুর রহমান।

তিনি বলেন- অনেক শিশু সুবিধা ও পরিচর্যার অভাবে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে ব্যর্থ হচ্ছে। সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ক্ষণিক সময়ের জন্য আনন্দ ছড়িয়ে দিতে এ উদ্যোগ নিয়েছি। আজকের শিশু আগামী দিনের কর্ণধার। তাই তাদের কল্যাণার্থে ও সুস্থ মানসিকতার বিকাশে সর্বস্তরের সচেতন মানুষকে এগিয়ে আসতে হবে। ছোট ছোট শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই এই কার্যক্রম। পাশাপাশি সুবিধা বঞ্চিত শিশুদের মৌলিক চাহিদা পূরণে সব সময় অবহেলিত ও সুবিধা বঞ্চিত শিশুদের পাশে আমি আছি এবং আগামীতেও থাকব।

এ সময় উপস্থিত ছিলেন সফিপুর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক রেজাউল করিম, সফিপুর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা সালাউদ্দিন সৈকত, সফিপুর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক আব্দুল জি বারেকসহ বিভিন্ন শিক্ষকরা।

এসব শিশুরা ঈদের আগে নতুন, ভালো এবং উন্নতমানের জামা কাপড় পেয়ে খুশিতে আর মহানন্দে আত্মহারা তারা।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD