1. admin@bbcnews24.news : admin :
শিশু সন্তানের পুরুষাঙ্গ কেটে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা - BBC NEWS 24
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নান্দাইলে কলেজ ছাত্র বাপ্পি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট অগ্রণী ব্যাংক সিলেট অঞ্চলের কমিটি গঠন সাধারণ সম্পাদক হালুয়াঘাটের আশরাফুল কবিতা- আত্নহত্যা শেরপুর সরকারি কলেজে ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত সাবেক ছাত্রনেতা জানে আলম রোমেন এর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল প্রকাশিত সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সেবক” চট্টগ্রাম জেলা শাখা কতৃক ড্রাইভিং প্রশিক্ষণ সনদপত্র বিতরণ সীতাকুণ্ডে পাঁচ হাজার টাকার জন‍্য চালক হত‍্যা উত্তরায় শীতবস্ত্র বিতরণে ৫২ নং ওয়ার্ড আওয়ামীলীগ ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি সালাম ও সম্পাদক নজরুল

শিশু সন্তানের পুরুষাঙ্গ কেটে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২১২ বার পঠিত

মোঃ তৌফিকুল ইসলাম জেলা প্রতিনিধি সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে লিমন হোসেন নামে পাঁচ বছর বয়সী এক শিশু সন্তানের পুরুষাঙ্গ কেটে হত্যা করেছে শিশুটির মা লিপি খাতুন। ছেলেকে হত্যার পর নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

শুক্রবার (১২ নভেম্বর) রাতে সদর উপজেলার চণ্ডিদাসগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে নিহত লিমন ওই গ্রামের ইমরুল কায়েসের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পারিবারিক কলহের কারনে লিপি খাতুন তার বাড়ির পাশে একটি ঘাসের জমিতে শিশু সন্তান লিমনকে নিয়ে যায় এবং সেখানে ধারালো ছুরি দিয়ে লিমনের পুরুষাঙ্গ কেটে হত্যা করে।

সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেন লিমনের মা লিপি খাতুন। পুলিশ গভীর রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শিশুটির মাকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় নিহত শিশুর চাচা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park