1. admin@bbcnews24.news : admin :
সিংড়ায় এমপি প্রার্থীর বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচারের অভিযোগ - BBC NEWS 24
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকা মাদক নির্মুলে করণীয় শীর্ষক আলোচনা সভা ডা: আবেদ আলী স্মৃতি সাত গ্রাম ঈদগাহ্ মাঠে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত নান্দাইলে নিরীহ ব্যাক্তির দোকানপাটে প্রতিপক্ষের হামলা- লক্ষাধিক টাকা ছিনতাই ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল  শেরপুরে খোশ মুহাম্মদ চৌধুরী ফাউন্ডেশনের ঈদ ফুডপ্যাক বিতরণ পানিতে ডুবে মনো গ্রুপের এমডি এ কে এম আবুল বাশারের মৃত্যু আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মতবিনিময় সভা ভালুকায় ৮৫ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন আওয়ামীলীগ নেতা চরপুটিমারী ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা নাহিদ হাসান নিরব জামালপুরে সার ব্যবসায়ী নওশের আলীর বিচার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন

সিংড়ায় এমপি প্রার্থীর বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচারের অভিযোগ

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ  আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নাটোর সিংড়া ৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী, এমপি নির্বাচনে আলোচিত এক নেতার বিরুদ্ধে সংঘবদ্ধ অপপ্রচারের অভিযোগ উঠেছে।

অত্র আসনে বিগত ২০১৮ সালের নির্বাচনে দলীয় নমিনেশন পেয়ে আলোচনায় আসে তরুন নেতা দাউদার মাহমুদ।

সফল সাংগঠনিক নেতৃত্ব হিসাবে তিনি জায়গা করে নিয়েছেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব পদে।

আগামীর নির্বাচন ও স্থানীয় রাজনৈতিক অঙ্গনে তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক ইমেজ নষ্ট করতে তার বিরুদ্ধে সংঘবদ্ধ এই অপচেষ্টা চলছে বলে অভিযোগ উঠেছে।

পৌর বিএনপি ও উপজেলা বিএনপির নেতাকর্মী ও তাদের বলিষ্ঠ নেতৃত্ব দাউদার মাহমুদের এর সাথে কথা বলে বিষয়টি জানা যায়।

তিনি বলে, আমি কাউকে প্রতিপক্ষ মনে করতে চাইনা, আমাদের গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া অনেক অসুস্থ উনার মুক্তি ও সেই সাথে নির্দলীয় নিরপেক্ষ সরকারের দ্বাবিতে আন্দোলন সংগ্রামে জনগণের পাশে নেতৃত্ব দেই। দলীয় সমন্বয় আর রাজনৈতিক নির্দেশনায় দলের হয়ে প্রতিনিধিত্ব করছি।

আমার সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে জড়িত থাকা ও সততার সাথে দলের হয়ে কাজ করাই লক্ষ্য। আমার আসনের সাধারণ মানুষ ও দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে এলাকার কাজকরি।

আমার বিরুদ্ধে ফেইসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করছে নানাবিধ অপপ্রচার চালাছে। একদল দুঃচক্রকারীরা দলের বদনাম করতেই দীর্ঘদিন যাবৎ আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে, তার পরও আমার রাজনৈতিক ইমেজ নষ্ট করতে পারেনি বা সামনে পারবেও না।

এলাকার মানুষের জন্য আমি সবসময় কাজ করি।
খোঁজ নিয়ে জানা যায়,তার সামাজিক ও রাজনৈতিক গঠনমূলক কর্মকান্ড একজন মানবতার ফেরিওয়ালার মতই।সম্প্রতি সময়ে তিনি সমাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সকল শ্রেনী পেশার মানুষের মাঝে প্রশংসা কুড়িয়েছেন।

উপজেলা যুবদলের একাধিক নেতৃবৃন্দর সাথে কথা বলে জানা যায়,
রাজনৈতিক মহলে ক্লিন ইমেজ ও অত্র আসনে নেতৃত্বের গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তা নষ্ট করে তাকে মিথ্যা এক বানোয়াট ফেইসবুক স্ট্যাটাস দিয়ে নারী কেলেংকারীর নামে হেয় প্রতিপন্ন করতে অপচেষ্টা চলছে।

বিগত আন্দোলন সংগ্রামে কর্মীসমর্থন ও রাজনৈতিক পার্ফোমান্স ভালো
আমরা আগামী দিনের চেলেঞ্জ মোকাবেলা করতে সময় উপযোগী নেতা বিবেচনায় গত নির্বাচনে দল তাকে ধানের শীষ প্রতিকে মনোনয়ন দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park