1. admin@bbcnews24.news : admin :
সিরাজগঞ্জে ৬ কেজি গাজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক - BBC NEWS 24
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গিটার পাগল রোমো রোমিওর এগিয়ে চলা গাজীপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার এক মীরসরাইয়ে ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মীরসরাইয়ে আরশিনগর ফিউচার পার্কে ৮ দিনব্যাপী লালন ও বাউল উৎসব শুরু বাস্তব জীবনের গল্প নিয়ে পিজিতের মিউজিক্যাল ফিল্ম”ভুল” বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পার্বত্য শান্তিচুক্তির ২৪বছর পূর্তি উপলক্ষে দিবসটি পালন করলো লংগদু সেনা জোন ৫ মাসের অপহৃত শিশু উদ্ধার- আসামী গ্রেফতার এইচএসসি পরীক্ষার্থীদের জন্য যুবলীগ নেতা নোবেলের শুভ কামনা পার্বত্য চুক্তির দুইযুগ পূর্তি: পাহাড়ে সন্ত্রাসীদের অবৈধ অস্ত্রের ঝনঝনানিতে কাঙ্খিত শান্তি ফিরেনি

সিরাজগঞ্জে ৬ কেজি গাজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২১ বার পঠিত

মোঃ তৌফিকুল ইসলাম জেলা প্রতিনিধি সিরাজগঞ্জঃসিরাজগঞ্জের সলঙ্গায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২’র সদস্যরা। এসময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার কেজি লক্ষীপুর গ্রামের আমজাদ আলী আকন্দের ছেলে মনিরুল ইসলাম (২৮) ও কুড়িগ্রামের ফুলবাড়ী থানার কুরশা ফিরুশা গ্রামের আশরাফুল খন্দকারের ছেলে রনি মিয়া (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সাংবাদের ভিত্তিতে আজ ভোর রাতে র‌্যাব-১২’র একটি চৌকষ আভিযানিক দল জেলার সলঙ্গা থানার ফুড ভিলেজের সামনে গাড়ি পার্কিংয়ের ফাঁকা জায়গার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল, নগদ এক হাজার দুইশত টাকা ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটক মাদক কারবারীদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মামল দায়ের ও উদ্ধারকৃত আলামত সহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Theme Park BD