1. admin@bbcnews24.news : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নান্দাইলে সাংবাদিকের উপড় সন্ত্রাসী হামলা,হাসপাতালে ভর্তি হালুয়াঘাটে স্বাবলম্বী উন্নয়ন সমিতি’র প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত ইসলামপুর ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতামূলক সভা মহিলা বিষয়ক কার্যালয়ের হিসাব রক্ষকের বিরুদ্ধে যত অভিযোগ নান্দাইলে ইউএনওর বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন ভালুকায় ভূমিসেবা বিষয়ক জনসচেতনতামূলক সভা চট্টগ্রামে ২ শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগ,মামলা পরিচালনার দায়িত্ব নিলেন আইন ও অধিকার সংস্থা ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসুচি পালন মেলান্দহে লাগামহীন দূর্নীতির অভিযোগ পিয়ন নায়েব আলীর বিরুদ্ধে ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ পালন

২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বিবিসি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ২৫ বার পঠিত
২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

চট্টগ্রামঃ ফটিকছড়ির ভূজপুর থানাধীন নাজিরহাট এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ মো.ইসমাইল (৩৮) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। ইসমাইল পশ্চিম সুয়াবিল এলাকার আব্দুস শুকুরের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো.শরীফ-উল-আলম গনমাধ্যম কে  বলেন, নাজিরহাট এলাকার একটি গোডাউনের ভিতরে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য মজুদ করে রাখার গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৭ মে) বিকেল সোয়া পাঁচটার দিকে অভিযান চালিয়ে মো. ইসমাইলকে গ্রেপ্তার করা হয়। এ সময় গোডাউনের ভিতরে একটি প্লাস্টিকের বস্তা থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ইসমাইল দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম মহানগর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক বাজারমূল্য ৩ লাখ টাকা। তাকে ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ বিবিসি নিউজ ২৪.নিউজ
Theme Customized BY LatestNews