1. admin@bbcnews24.news : admin :
২০ নং দেওয়ান বাজার ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন - BBC NEWS 24
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নান্দাইলে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত ইসলামপুর উপজেলার ১১নং চরপুটিমারী ইউনিয়ন যুবলীগের প্রেস বিজ্ঞপ্তি ছদ্ম ভেসে টিকিট কালোবাজারি ধরলেন ইউএনও নান্দাইল পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠকর্মী জুটনের বিরুদ্ধে প্রতারনা ও দুর্নীতির অভিযোগ শেরপু‌রের বা‌জিত‌খিলায় ৬ বছ‌রের শিশু‌কে ধর্ষ‌ণের অ‌ভি‌যোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আগমন উপলক্ষে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে প্রস্তুতি সভা নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম–সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম নান্দাইল উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমাপ্ত ভাষানটেক থানা আওয়ামীলীগের সভাপতি পদে আলোচনায় হাসান আলী ১৮বছর পর আজ নান্দাইল আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

২০ নং দেওয়ান বাজার ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৯ বার পঠিত

প্রান্তী ভট্টাচার্য্য ঃ ২০ নং দেওয়ান বাজার ছাত্রলীগের উদ্যোগে গণতন্ত্রের মানসকন্যা পরিবর্তনের অগ্রদূত  প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন।

২০নং দেওয়ান বাজার ওয়ার্ডস্থ বলুয়ার দিঘির পশ্চিমপাড়ে এই আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, ওমরগণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক অর্থ-সম্পাদক, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ও চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ইফতেখার উদ্দিন বাবলু, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোহাম্মদ আহমেদ ইমু, কোতোয়ালি থানা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রাকেশ দেব, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ মির্জা জাহিন সহ উপস্থিত ছিলেন ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা স্বরুপ ঘোষ, তানভীর আহমেদ, মোঃ সামির, মোহাম্মদ ফরহাদ, তামিম সহ প্রমুখ নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, বক্তব্য রাখেন
মহানগর যুবলীগ নেতা ইফতেখার উদ্দিন বাবলু।

সাবেক ছাত্রলীগ নেতা ইফতেখার উদ্দিন বাবলু জনসাধারণদের উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে। তার সাহসিকতা, বলিষ্ঠ পদক্ষেপ এবং যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণের ফলেই বাংলাদেশ সরকারের নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মা সেতু আজ উত্তাল পদ্মার বুকে জাতির গৌরবের প্রতীক হয়ে দাঁড়িয়ে আছে।

তিনিই বাংলাদেশকে বিশ্ব দরবারে আত্মবিশ্বাসের সঙ্গে মাথা উঁচু করে দাঁড়ানোর সাহস এনে দিয়েছেন। পদ্মা সেতুর সফল বাস্তবায়নের পথ ধরে কর্ণফুলী টানেল, মেট্রোরেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মতো বৃহৎ প্রকল্পের কাজও দ্রুত গতিতে এগিয়ে চলছে।

দেশকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলায় পরিণত করতে তিনি রূপকল্প ‘ভিশন ২০২১’ এর সফল বাস্তবায়নের ধারাবাহিকতায় ‘ভিশন ২০৪১’ কর্মসূচিসহ বাংলাদেশ ব-দ্বীপ মহাপরিকল্পনা গ্রহণ করেছেন। আজকের এ দিনে বাংলাদেশ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে। শুভ জন্মদিন বঙ্গকন্যা

এছাড়াও বক্তব্য প্রদান করেন যুবনেতা মোহাম্মদ আহমেদ ইমু ও থানা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রাকেশ দেব, সদস্য মির্জা জাহিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park