1. admin@bbcnews24.news : admin :
কালীগঞ্জে পিকআপে ট্রেনের ধাক্কায় নিহত তিন - BBC NEWS 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

কালীগঞ্জে পিকআপে ট্রেনের ধাক্কায় নিহত তিন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ২১ মে, ২০২২
  • ১৪১ বার পঠিত

এজি কায়কোবাদঃ শনিবার (২১ মে) সকাল ১১টায় গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় টঙ্গী-ভৈরব রেল সড়কের নলছাটা এলাকায় পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কায় তিন জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, পিকআপ ভ্যানের চালক জাকির (২২), তার সহকারী মৃদুল হোসেন (১৫) এবং তাল ব্যবসায়ী মহসীন (৫০)।

আড়িখোলা রেল স্টেশনের মাস্টার কামরুল ইসলাম জানান, সকালে পূবাইলের বড় কয়ের এলাকা থেকে তাল কিনে পিকআপে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন ব্যবসায়ী মহসীন। টঙ্গী-ভৈরব রেল সড়কের কালীগঞ্জের নলছাটা এলাকায় পৌঁছালে অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকাগামী এগারো সিন্ধুর প্রভাতী এক্সপ্রেস ট্রেন পিকআপে ধাক্কা দেয়। এতে পিকআপটি পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই চালক, তার সহকারী ও ব্যবসায়ীর মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park