1. admin@bbcnews24.news : admin :
খানখানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মইনুল হোসাইন সোহেলের ইশতেহার ঘোষণা - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

খানখানাবাদ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মইনুল হোসাইন সোহেলের ইশতেহার ঘোষণা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১১৭ বার পঠিত

উপজেলা প্রতিনিধি :  চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ঢোল প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মইনুল হোসাইন সোহেল তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। সোমবার (১৩ জুন) খানখানাবাদ তার বাসভবনে নির্বাচনী ইশতেহার পাঠ করেন। এসময় তিনি ইশতেহারে যোগাযোগ, অবকাঠামো ও স্বাস্থ্যখাতকে গুরুত্ব দিয়েছেন। এছাড়া শিক্ষা ও বেকারত্ব, কৃষি খাত, পর্যটন, সামজিক সমস্যা নিরসন ও ধর্মীয় খাতকে সমানভাবে গুরুত্বের কথা বলেন। তাছাড়া প্রযুক্তি নির্ভর শিক্ষা ব্যবস্থা, মাদক ও বাল্যবিবাহ বন্ধে কার্যকর প্রদক্ষেপের কথাও বলেন তিনি।

এসময় মইনুল হোসাইন সোহেল আরও বলেন, আমরা দীর্ঘদিন যাবৎ রাস্তাঘাট যোগাযোগ ব্যবস্থাসহ নাগরিক নূন্যতম মৌলিক অধিকার হতে বঞ্চিত। অথচ সব ধরনের মৌলিক চাহিদা পূরণ করে বাংলাদেশ সরকার উন্নয়নশীল হতে উন্নত রাষ্ট্রের মর্যাদায় আসীন হতে চলেছে। হয়তো অযোগ্য জনপ্রতিনিধি নির্বাচনের কারণে কিংবা যোগ্য কিন্তু অসৎ, দুর্নীতি পরায়ণ, স্বজনপ্রীতি সম্পন্ন ব্যক্তিকে নির্বাচিত করায় আমরা বার বার পিছিয়ে যাচ্ছি। একবার অযোগ্য, দুর্নীতি পরায়ণ লোককে চেয়ারম্যান নির্বাচিত করলে পাঁচটি মূল্যবান বছর আমাদেরকে তার খেসারত দিতে হয়। গণতান্ত্রিক শাসন ব্যবস্থায় নির্বাচনই জনগণের একমাত্র হাতিয়ার যা দিয়ে জনগণ তার ভবিষ্যৎ ৫টি বছর কেমন থাকবেন তা নির্ধারন করেন। আমি আপনাদেরই সন্তান। আপনারা যদি সব দিক বিবেচনা করে আমাকে উপযুক্ত মনে করেন, তাহলে ঢোল মার্কায় আপনাদের মূল্যবান ভোট প্রদান করে পিছিয়ে পড়া এই জনপদকে নাগরিক সুযোগ সুবিধায় আধুনিক ও মডেল ইউনিয়ন রূপান্তরে আপনাদের সেবা করার সুযোগ দিন।

“আমি সবার-সবাই আমার”-এই নীতিতে ভরসা রেখে বিভাজিত সমাজ ব্যবস্থাকে সাম্য,শান্তি,ন্যায্যতা ও সম্প্রীতির বন্ধনে মানবিক সমাজ বিনির্মানে কার্যকরী ব্যবস্থা গ্রহণে আমরা এগিয়ে যাবো। এলাকা ভিত্তিক কোনো বিভাজন নয়, আমি যদি নির্বাচিত হই দলমতের উর্দ্ধে থেকে সকলকে সাথে নিয়ে ৩নং খানখানাবাদ ইউনিয়নের সামগ্রিক উন্নয়নে কাজ করে যাবো। আমার উপর আস্থা রাখুন, পাশে থাকুন। ইনশাআল্লাহ কথা দিচ্ছি আমার সর্ব্বোচ্চ আন্তরিকতা ও প্রচেষ্টা দিয়ে এই ইশতেহার বাস্তবায়ন করবো। এসময় তিনি একে একে ২১ টি নানা উন্নয়নমুলক নির্বাচনী ইশতেহার ধারা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park