1. admin@bbcnews24.news : admin :
গুরুদাসপুরে ইউপি নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের বর্ধিত সভায় কুদ্দুস এমপিকে দুষলেন নেতারা - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

গুরুদাসপুরে ইউপি নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের বর্ধিত সভায় কুদ্দুস এমপিকে দুষলেন নেতারা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২০২ বার পঠিত

অলিউল্লাহ,গুরুদাসপুর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে বিগত ইউপি ও পৌর নির্বাচনে নৌকার বিরোধিতা করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ মো. আব্দুল কুদ্দুস। তাই এবার যেন দলের ওপর তার কালো থাবা আঘাত করতে না পারে সেজন্য সবাইকে সতর্ক ও ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

আগামী ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী যাচাই বাছাই উপলক্ষে সোমবার বেলা ১১টায় উপজেলার চাঁচকৈড় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে অনুষ্ঠিত বর্ধিত সভায় এসব কথা বলেন বক্তারা। উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মো. আব্দুল বারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক এমদাদুল হক মোহাম্মদ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য আহম্মদ আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মোল্লা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিদা আক্তার মিতা। এছাড়াও যুবলীগের রাশেদ সরকার, তাহের সোনার, স্বাধীন মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপজেলার ৬টি ইউনিয়ন ও ৫৪টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তারা আব্দুল কুদ্দুস এমপির কঠোর সমালোচনা করে বলেন, তিনি শুধু নিজের ও তার পরিবারের ভাগ্যোন্নয়ন ঘটিয়েছেন। ক্ষমতার অপব্যবহার করে অর্থ সম্পদের পাহাড় গড়েছেন। তার স্ত্রী,কন্যা,পুত্র এবং শ্যালকও হয়েছেন কোটি কোটি টাকার মালিক। বিলসার সরকারি পুকুর ভরাট করে খাস জমিতে ফ্লাট গড়েছেন তিনি। আওয়ামী লীগের কেউ নেতা হোক তা তিনি চান না।২০১৪ সাল থেকে ধ্বংসের ষড়যন্ত্রে মেতেছে তিনি।

বক্তব্য শেষে নাজিরপুর ও মশিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের আইয়ুব আলী ও আব্দুল বারী বলেন, চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নৌকা যিনি পাবেন আমরা তার হয়ে কাজ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park