1. admin@bbcnews24.news : admin :
তাড়াশে গেইম খেলা নিয়ে ছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

তাড়াশে গেইম খেলা নিয়ে ছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৫৯ বার পঠিত

মোঃ তৌফিকুল ইসলাম জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ:সিরাজগঞ্জের তাড়াশে মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে তিন ছাত্রের বিরোধে শাহরিয়ার ইসলাম শুভ (১৬) নামের একজনকে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে তাড়াশ উপজেলার বারুহাঁস ইউনিয়নের দিঘরিয়া দারুল উলুম ইসলাহুল মুসলিমিন কওমী মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

আহত শুভকে প্রথমে তাড়াশ উপজেলা হাসপাতালে পরে বগুড়া শাহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শাহরিয়ার ইসলাম শুভ তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের ধাপতেতুলীয় গ্রামের মহসীন আলীর ছেলে।

জানা গেছে, ওই মাদ্রাসার ছাত্র শাহরিয়ার ইসলাম শুভর সাথে একই মাদ্রাসার অপর দুই সহপাঠীর সঙ্গে মোবাইলে গেমস খেলা নিয়ে ঝগড়া হয়। পরে শাহরিয়ার ইসলাম শুভকে গলা কেটে হত্যার চেষ্টা চালায় অপর দুজন। বিষয়টি স্থানীয়রা টের পেলে আহত শুভকে রেখে তারা পালিয়ে যায়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফজলে আশিক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মুঠোফোনে গেম খেলাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধেই এমন ঘটনা ঘটেছে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে আহত ওই ছাত্রের পরিবার থেকে থানায় কোনো অভিযোগ জানানো হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park