1. admin@bbcnews24.news : admin :
দৈনিক বাংলাদেশ সমাচার এর বণার্ঢ্য জমকালো আয়োজনে ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

দৈনিক বাংলাদেশ সমাচার এর বণার্ঢ্য জমকালো আয়োজনে ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৬০ বার পঠিত

সাহাদাৎ হোসেন বিশেষ প্রতিনিধিঃ ঢাকা থেকে প্রকাশিত দৈনিক জাতীয় পত্রিকা বাংলাদেশ সমাচার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন।

মঙ্গলবার সময় সকাল ১০টা থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন আয়োজিত অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়। স্থান: যুব উন্নয়ন অধিদপ্তর মিলনায়তন মতিঝিল ঢাকা।

৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে অনুষ্ঠানমালা প্রশিক্ষণ ও সম্মাননা প্রধান উৎসব।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খশরুএমপি- মাননী প্রতিমন্ত্রী, সমাজ কল্যাণ মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আজহারুল ইসলাম খান, মহা পরিচালক (গ্রেড ওয়ান) যুব উন্নয়ন অধিদপ্তর।

আরো উপস্থিত ছিলেন, মোঃ আতাউর রহমান মহাপরিচালক ( অতিরিক্ত সচিব ) উপানুষ্ঠানিক, শিক্ষা ব্যুরো।

উপস্থিত ছিলেন: বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম কিবরিয়া ভুইঁয়া, অতিরিক্ত ডিআইজি(অব,) বাংলাদেশ পুলিশ, উপদেষ্টা সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচার।
উপস্থিত ছিলেন ড. খান আসাদুজ্জামান সম্পাদক ও প্রকাশক, দৈনিক বাংলাদেশ সমাচার,
কবি সাহিত্যিক লেখক সুরকার, কন্ঠ শিল্পী।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আশরাফ খশরু বলেন। দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ৬ষ্ঠ তম প্রতিষ্ঠাবার্ষিকী আমি আমন্ত্রিত হতে পেরে আনন্দিত ও সম্মানিত। দৈনিক বাংলাদেশ সমাচার ঢাকাসহ বাংলাদেশের সকল জেলা উপজেলা বহু আলোচিত ও মান সম্মানিত একটি পত্রিকা।

মন্ত্রণালয় থেকে পরিচিত মানে উপর থেকে আশে পাশে সব জায়গাতেই আলোচিত মানসম্মত একটি পত্রিকা। ড. খান আসাদুজ্জামান ও সফেন পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তিনি একজন জ্ঞানী গুণী ও শিক্ষিত সম্মান জনক একজন ব্যক্তি।

তার দেশ বিদেশে অনেক শুনাম এবং সম্মান রয়েছে। তাকে সামনা সামনি না দেখলে তা কখনোই উপলব্ধি করতে পারবেনা।

মন্ত্রী আরো বলেন। এই পত্রিকাতে কর্মরত সকল সাংবাদিক প্রতিনিধিদের জানাই আন্তরিক অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা।
আপনারা অপসাংবাদিকতা থেকে বিরত থাকবেন বস্তুনিষ্ঠ পেশাদার সাংবাদিকরাই রাষ্ট্রের আয়না।

জাতির বিবেক সারা দেশে মৌমাছির মত সাংবাদিক গজাইতাছে, আসল নকল সাংবাদিক চেনাটাই খুব কষ্টকর। অপসাংবাদিক আর হলুদ সাংবাদিকতা প্রেস কার্ডধারী সাংবাদিকা মানেই প্রকৃতআর্থে তার কোনও ভাবেই সাংবাদিক হতে পারে বা ভবিষ্যতেও হতে পারবে কি আমার সন্দেহ।

আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহের কাজে ব্যবহৃত হবেন, সত্য লিখনির মাঝে সাংবাদিকতা উজ্জ্বল করে তুলবেন সৎ আর্দশ্য নীতি নৈতিকতা সহজ সরল সাংবাদিকতাই সাংবাদিক সমাজের আলোকিত ও সাধারণ জাতির অহংকার তারা জাতির বিবেক। এই পবিত্র পেশাকে কখনোই কুলষিত করবেনা না মনে রাখবেন সাংবাদিক আছে বলেই রাষ্ট্রের উন্নতি আর সম্মান জনকভাবে পরিচিতি।
মাননী প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার যতদিন বেঁচে আছেন ততদিন এই দেশে সাংবাদিকরা সম্মানিত ও স্বাধীনভাবে দেশ বিদেশে পরিচালিত আর সম্মানিত এই সরকার ক্ষমতায় আছে বলেই জাতি আজ স্বাধীনতাভাবে জীবন যাপন করতে পারছে। মিডিয়া প্রতিষ্ঠান গুলিও নিজ নিজ অবস্থানে শক্ত পর্যায়ে টিকে রয়েছে যা বিগত সরকারের আমলে ছিলো বলে আমার জানা নেই।

আপনারা সত্য কে সত্য আর মিথ্যা কে মিথ্যা বলে প্রমাণিত করবেন আপনাদের লিখনির মাধ্যমে
প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে আরো যারা উপস্থিত ছিলেন। বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে সাংবাদিক জেলা প্রতিনিধি ও সিনিয়র বিশেষ প্রতিনিধিসহ অফিসের কর্মরত এডমিন ও স্টাফ রিপোর্টারসহ সাংবাদিকবৃন্দগণ।

দৈনিক বাংলাদেশ সমাচার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৭ম পদার্পণ জমকালো আয়োজনে পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park