1. admin@bbcnews24.news : admin :
নলছিটিতে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা - BBC NEWS 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার ধোবাউড়ায় বাংলা বর্ষবরণে পান্তা উৎসব

নলছিটিতে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪১ বার পঠিত

আমির হোসেন,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহলে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গ মাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহিদদের স্মরণে জনতা ব্যাংক লিমিটেডের সৌজন্যে ও জেকেআরএন ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুঃস্হদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান ৪ সেপ্টেম্বর বিকেল ৪টায় ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যানম্যান মোঃ আরিফুর রহমান নাসিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, বিশেষ অতিথি ছিলেন নাচনমহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সেলিম মোল্লা ও সাবেক চেয়ারম্যান এ্যাড. মোঃ হোসেন আকন খোকন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন ইউপি সদস্য শাহআলম খোকন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইকুল ইসলাম নান্নু তালুকদার,মোর্শেদ আকন, ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক আতিয়ার রহমানসহ শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ মাহবুবুর রহমান টুটুল। সভায় ১৩০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী যেমনঃ চাল, ডাল, তেল, সাবান, পিয়াজ, আলু ইত্যাদি বিতরণ করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park