1. admin@bbcnews24.news : admin :
নারায়ণগঞ্জের রূপগঞ্জে টনক নারাচ্ছেন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীরা - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে টনক নারাচ্ছেন ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীরা

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৪ বার পঠিত

নারায়ণগঞ্জ বিশেষ প্রতিনিধিঃ আগামী ডিসেম্বর মাসের মধ্যে রূপগঞ্জ উপজেলার মোট ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হওয়ার কথা রয়েছে। সেই লক্ষ্যে কাজ করছে ইসি। ইউনিয়ন পরিষদগুলোর মধ্যে রয়েছে কায়েতপাড়া, গোলাকান্দাইল, ভুলতা, মুড়াপাড়া, ভোলাব।

সুত্রের খবর কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম এবার নির্বাচনে অংশ না নেওয়ার সম্ভাবনাই বেশি। এ ইউনিয়নে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাহেদ আলী দলীয় মনোনয়ন পাওয়ার জন্য প্রচারণা চালিয়ে যাচ্ছে। তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার পাশে রয়েছে অধিকাংশ।

গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মনজুর হোসেন ভুঁইয়া। তিনি গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ।

এবার গোলাকান্দাইলে নবীন – প্রবীনের মনোনয়ন লড়াই হবে। এখানে একাধিক তরুণ হেভিওয়েট মনোনয়ন প্রত্যাশী রয়েছে।

তারা হলেন রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া।

কামরুল হাসান তুহিন আর বর্তমান চেয়ারম্যান মনজুর রহমান ভুইয়া একই গ্রামের লোক। তাদের বাড়ি হোড়গাঁওতে। গত নির্বাচনে হোড়গাঁও থেকে বিএনপিও প্রার্থী দিয়েছিলো। এবার দেখার বিষয় কি হয়।

নাঈম ভুঁইয়া সরাসরি মাঠে নেমে প্রচারণা করে যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কামরুল হাসান তুহিনের সমর্থকরা তার প্রচারণা চালাচ্ছে।

তাকে গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তা প্রচার করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park