1. admin@bbcnews24.news : admin :
প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মনোয়ার উল আলম চৌধুরী নোবেল - BBC NEWS 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মনোয়ার উল আলম চৌধুরী নোবেল

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৪০ বার পঠিত

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ও বিবিসিনিউজ টুয়েন্টি ফোর ডটনিউজের প্রধান উপদেষ্ঠা মানোয়ার উল আলম চৌধুরী নোবেল।

সোমবার এক অভিনন্দন বার্তায় প্রধান শেখ হাসিনার সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা টানা এক যুগ ধরে বাংলাদেশের প্রধানমন্ত্রীর পদে রয়েছেন।

অভিনন্দন বার্তায় মনোয়ার উল আলম চৌধুরী নোবেল বলেন, “দেশ ও মানুষের কল্যাণে সকল উদ্যোগে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কা্ কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাবে।

“তার নেতৃত্বে দেশের উন্নয়ন কর্মকাণ্ড আরও গতিশীল হবে। বাংলাদেশের গণতন্ত্র ও মানবাধিকার পরিস্থিতি আরো উন্নত হবে। অসাম্প্রদায়িক বাংলাদেশ থেকে চিরতরে বিতাড়িত হবে ক্ষুধা, দারিদ্র ও দুর্নীতি।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park