1. admin@bbcnews24.news : admin :
বিদ্যুৎপিষ্ট হয়ে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি চালকের মৃত্যু - BBC NEWS 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

বিদ্যুৎপিষ্ট হয়ে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি চালকের মৃত্যু

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৯০ বার পঠিত

সেনবাগ(নোয়াখালী) প্রতিনিধিঃ সেনবাগে বাসার জানালা বন্ধ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার গাড়ি চালক আকিব হোসেন লিটনের (৩২) মৃত্যু হয়েছে। শুক্রবার রাত পৌনে ১১টার দিকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কোয়াটার ভবনে এ ঘটনা ঘটে।

আকিব হোসেন লিটন পার্শ্ববর্তী কবিরহাট উপজেলা বাটইয়া ইউনিয়নের আবুল হাসেমের ছেলে।

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার সকালে একটি আবাসিক কোয়াটারে লিটন পরিবার নিয়ে আসেন। পরে অন্য একটি বিল্ডিং থেকে বৈদ্যুতিক তার টেনে জানালার ভেতর দিয়ে ঘরে নেন। রাতে বাসায় গিয়ে জানালা বন্ধ করার সময় জানালা টান দিলে তারটি ছিঁড়ে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে তাকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মোহাম্মদ মতিউর রহমান জানান, সে আমার গাড়ির ড্রাইভার ছিল। জানালা বন্ধ করতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই মারা যায় সে। তিনি আরো জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিদ্যুতের লাইন গুলো অনেক পুরনো, যা পিডিবির সময়ে করা,কোন ভবনের লাইনেই আর্থিং নেই,এ বিষয়ে পল্লী বিদ্যুতের কর্তৃপক্ষকে জানালে তারা ব্যবস্থা নিবেন বলে অদ্যাবধি কোন ব্যবস্থা নেন নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park