1. admin@bbcnews24.news : admin :
বেলগাছা ইউনিয়নে জি.আরের চাল বিতরণ - BBC NEWS 24
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার ধোবাউড়ায় বাংলা বর্ষবরণে পান্তা উৎসব ভালুকা মাদক নির্মুলে করণীয় শীর্ষক আলোচনা সভা ডা: আবেদ আলী স্মৃতি সাত গ্রাম ঈদগাহ্ মাঠে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত নান্দাইলে নিরীহ ব্যাক্তির দোকানপাটে প্রতিপক্ষের হামলা- লক্ষাধিক টাকা ছিনতাই ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল 

বেলগাছা ইউনিয়নে জি.আরের চাল বিতরণ

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৯ বার পঠিত

শরিফ মিয়া,স্টাফ রিপোর্টারঃ  ভারতের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে, যমুনা ও ব্রহ্মপুত্র নদ নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। যমুনার বিভিন্ন পয়েন্টে ৫৭ সেন্টিমিটার বিপদ সীমার উপর দিয়ে পানি প্রবাহিত হচ্ছে।

অসময়ে আকস্মিক বন্যায় হুমকিতে রয়েছে বেলগাছা ইউনিয়নের বিভিন্ন এলাকা। অসময়ে বন্যা হওয়ায় আতংকের মধ্যে রয়েছে এলাকাবাসী।

শনিবার (৪সেপ্টেম্বর) ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নে চেয়ারম্যান আঃ মালেকের নেতৃত্বে বন্যায় পানি বন্দী এলাকা সমূহে গোয়োলের ডোবা, শান্তিপাড়া, বা¯্রাবন, ঘোনা পাড়া, পশ্চিম পাড়া, পাইলিং ঘাট, জামতলা, বিষনবাড়ী, খাল পাড়া ও সোহরাব মেম্বারের বাড়ীর পাকা রাস্তায় অবস্থানকারী বন্যা দূর্গত ও অসহায় ৩শত পরিবারের মাঝে ১০ কেজি করে জি.আরের চাল বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহেন শাহ্ সরকার, ট্যাগ অফিসার মোঃ সোহেল মিয়াসহ ইউপি সদস্যবৃন্দ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ইউপি চেয়ারম্যান আঃ মালেক বন্যা দূর্গতদের উদ্দেশ্যে বলেন আপনার কেউ হতাশ হবেন না। আপনাদের জন্য পর্যাপ্ত পরিমাণ সরকারি ত্রাণ রয়েছে।

পর্যায়ক্রমে সব এলাকায় বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park