1. admin@bbcnews24.news : admin :
মানিকছড়ির শিক্ষা প্রতিষ্ঠানে একতা যুব সংঘ'র সুরক্ষা সামগ্রী বিতরণ - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

মানিকছড়ির শিক্ষা প্রতিষ্ঠানে একতা যুব সংঘ’র সুরক্ষা সামগ্রী বিতরণ

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫৬ বার পঠিত

মো. রবিউল হোসেন, খাগড়াছড়ি:- করোনা সংক্রমণরোধে খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে অরাজনৈতিক, সামাজিক, ক্রীড়া ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘একতা যুব সংঘ’।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলা সদরে প্রতিষ্ঠিত রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়, রাজবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মানিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়, তিনটহরী উচ্চ বিদ্যালয়, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, মানিকছড়ি গিরী মৈত্রী সরকারি ডিগ্রী কলেজ, দক্ষিণ চেংগুছড়া নেছারিয়া ইসলামিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা ও উপজেলার প্রত্যন্ত জনপদে প্রতিষ্ঠিত শাহানশাহ হক ভান্ডারী সুন্নিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের হাতে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও হাত ধুয়ার সাবান তুলে দেন সংগঠনটির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও একতা যুব সংঘের উপদেষ্টা মো. জাহাঙ্গীর আলম, মানিকছড়ি গিরী মৈত্রী সরকারি ডিগ্রী কলেজের শিক্ষক ও সংগঠনটির উপদেষ্টা মো. মনির হোসেন, সংগঠনটির সভাপতি মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মো. হানিফ, যুগ্ন সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম, কোষাদক্ষ মো. হোসেন, সদস্য আব্দুল আউয়াল, প্রিয়তোষ দে, সাইফুদ্দিন ও সাংবাদিক মো. রবিউল হোসেন প্রমূখ।

প্রসঙ্গত, করোনা ভাইরাসা সংক্রমণরোধে দীর্ঘ ১৮ মাস বন্ধ থাকার পর রোববার (১২ সেপ্টেম্বর) খুলে দিয়েছে দেশের প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান। স্বাস্থ্যবিধি ও বিধিনিষেধ মেনে পাঠদান করাতে নির্দেশ দিয়েছে শিক্ষামন্ত্রনালয়। তাই শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন প্রতিষ্ঠান কর্তৃপক্ষ, অভিভাবক ও বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park