1. admin@bbcnews24.news : admin :
মীরসরাইয়ে আরশিনগর ফিউচার পার্কে ৮ দিনব্যাপী লালন ও বাউল উৎসব শুরু - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

মীরসরাইয়ে আরশিনগর ফিউচার পার্কে ৮ দিনব্যাপী লালন ও বাউল উৎসব শুরু

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৩১৯ বার পঠিত

কামরুল হাসানঃমীরসরাইতে আরশিনগর ফিউচার পার্কে শুরু হয়েছে ৮ দিনব্যাপী বাউল ও লালন উৎসবের। মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে বৃহস্পতিবার ২ ডিসেম্বর সন্ধ্যায় সাড়ে ৭টায় উক্ত লালন ও বাউল উৎসবের শুভ উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দীন বাবুল।এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গনি আহম্মদ,তাজুল ইসলাম, পল্লী বিদ্যুৎ ৩ এর সভাপতি জাবেদ ইকবাল, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নাজিম উদ্দীন অপু,৩ নং জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সুজন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে পার্কের মুক্তমঞ্চে প্রখ্যাত লালন শিল্পী সমীর বাউল ও তার দল নানা রকম জনপ্রিয় লালন ও বাউল গানে সবাইকে মুগ্ধ করে।

আরশিনগর ফিউচার পার্কের স্বত্বাধিকারী নাসির উদ্দীন দিদার জানান,৮ দিন দিনব্যাপী দেশের বিভিন্ন স্থান থেকে লালন ও বাউল শিল্পীরা এখানে এসে সমবেত হবেন। করোনার জন্য দীর্ঘদিন লালন ও বাউল গান বন্ধ থাকলেও এখন আবার এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি আরো জানান প্রতিদিন কুষ্টিয়া সহ সারাদেশ বিভিন্ন স্থান থেকে বাউল ও লালন থেকে শিল্পীরা আসবেন এই মুক্তমঞ্চে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park