1. admin@bbcnews24.news : admin :
লংগদুতে যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

লংগদুতে যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১১৫ বার পঠিত

বিপ্লব ইসলাম,লংগদু উপজেলা প্রতিনিধিঃদেশব্যাপী লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলিতে সেচ্ছাসেবক দলের সিনিয়র সদস্য আবদুর রহিমকে হত্যা ও গুলি করে অসংখ্য নেতাকর্মীকে আহত করার প্রতিবাদে লংগদু উপজেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) সকালে মাইনীমুখ বাজারের গরু হাটের মাঠের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এই সময়ে উপস্থিত নেতারা বক্তব্যে বলেন সরকারের নির্দেশে পুলিশ আমাদের নেতা কর্মীদের উপর হামলা করেছে । প্রশাসন আপনারা নিরপেক্ষ থাকেন। আমাদের কোন কর্মীর উপর হামলা হলে আমরাও পাল্টা হামলা করবো । আমাদের সাথে শত্রুতা করতে যাবেন না ।আমরা আপনাদের শত্রু না ।আমাদেরকে আমাদের আন্দোলন সমাবেশ করতে দেন। আমরা শুধু আমাদের নিজেদের অধিকারের জন্য আন্দোলন করছি না সারা দেশের জনগণের জন্য আন্দোলন করছি। জিনিস পত্রের দাম শুধু বিএনপির জন্য একা বাড়ে নাই । আমাদের জন্য যেমন বেড়েছে আপনাদের জন্য বেড়েছে সবার জন্য বলেছি আপনারাও আমাদের এই আন্দোলনকে সাধুবাদ জানান।

লংগদু উপজেলা যুবদলের সদস্য সচিব সৈয়দ ইউনুস এর সঞ্চালনায় ও লংগদু উপজেলা যুবদলের আহ্বায়ক জানে আলম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাংগামাটি জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আবু নাছির, লংগদু উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক দুই বারের উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেনে, লংগদু উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,আবুল কাশেম মেম্বার, শাহ আলম মুরাদ, এম এ হালিম সহ লংগদু উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park