1. admin@bbcnews24.news : admin :
শোকাবহ আগস্টের শেষদিনে হ্যালো ছাত্রলীগ,চট্টগ্রাম'র কর্মসূচী - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

শোকাবহ আগস্টের শেষদিনে হ্যালো ছাত্রলীগ,চট্টগ্রাম’র কর্মসূচী

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৪ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ শোকাভিভূত আগস্টের শেষদিন তথা গত ৩১/০৮/২০২১ইং তারিখে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে হ্যালো ছাত্রলীগ, চট্টগ্রাম’র উদ্যোগে সংগঠনের মুখপাত্র এম. মিয়াজী মাহফুজ আলম তোহার সভাপতিত্বে শেরশাহ কলোনী শাহ আমিনিয়া হেফজখানা ও এতিম খানায় কালো ব্যাজ ধারন, আলোচনা সভা এবং দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন শেরশাহ কলোনী শাহ আমিনিয়া হেফজ খানা ও এতিম খানার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফেজ মোহাম্মদ আরিফ, সিনিয়র শিক্ষক হাফেজ মোহাম্মদ নুরুল ইসলাম, হ্যালো ছাত্রলীগ, চট্টগ্রাম’র সদস্য শাহীন আলম, মোহাম্মদ ইমন, সাইমন ইসলাম প্রমুখ। সভাপতিত্বের বক্তব্যে হ্যালো ছাত্রলীগ, চট্টগ্রাম’র মুখপাত্র ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগনেতা এম. মিয়াজী মাহফুজ আলম তোহা বলেন যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এম.পি খুবই পীর ভক্ত একজন মানুষ।

তদ্রুপ আমরাসহ আওয়ামী লীগের প্রায় অনেকেই পীর ও মাজার ভক্ত হওয়ায় হেফাজত ইসলামের লোকেরা আমাদের ভন্ড বলে আখ্যা দিয়ে থাকে।

পীর আউলিয়াকে শ্রদ্ধা ও ভক্তির কারনে আমরা যদি ভন্ড হয়েই থাকি তাহলে সকলের আগে বেগম খালেদা জিয়া ভন্ড। কেননা চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরটির পূর্ব নাম ছিল এম.এ.হান্নান আন্তর্জাতিক বিমানবন্দর।

পরবর্তীতে ২০০১ সালে বি.এন.পি সরকার এটাকে বর্তমান নাম তথা শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর নামে নামকরণ করে। এম.এ.হান্নান নামটি বাদ দিয়ে শ্রদ্ধার নাম ভাঙ্গিয়ে একজন আউলিয়ার নামে বিমানবন্দরের নামকরণ করার মুখ্য বিষয় হলো যাতে করে কেউ তাদেরকে প্রশ্নবিদ্ধ করতে না পারে।

সর্বশেষ, তিনি দেশি বিদেশি ষড়যন্ত্র উপেক্ষা করে ১৫ই আগস্ট নির্মম হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড খুনি জিয়ার মরণত্তোর বিচার এবং ২১শে আগস্ট গ্রেনেড হামলার মুল হোতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিচারের দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park