1. admin@bbcnews24.news : admin :
শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিপুল ভোটে নৌকার বিজয় - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বিপুল ভোটে নৌকার বিজয়

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৪৫ বার পঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ভানুলাল রায়। বৃহস্পতিবার রাতে উপজেলা নির্বাচন অফিস সুত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার পর্যন্ত ৮০টি কেন্দ্রের ফলাফল নৌকা প্রতীক ৫৮হাজার ১৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রার্থী (সতন্ত্র) প্রেমসাগর হাজরা আনারস প্রতীকে পেয়েছেন ৩৩ হাজার ৯৬ ভোট। যদিও দুপুরে প্রেমসাগর হাজরা অনিয়মের অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা দিয়েছিলেন। এর মধ্যে আরেক সতন্ত্র প্রার্থী মো. আফজাল হক ঘোড়া প্রতীক পেয়েছেন ১২হাজার ৮৮৮ ভোট ও জাতীয়পার্টির পার্থী মিজানুর রব লাঙ্গল প্রতীক পেয়েছেন ৭২৩ ভোট। এ উপজেলার চেয়াম্যান রনধীর কুমার দেব গত ২১ মে মৃত্যুবরণ করলে পদটি শূন্য হয়। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলায় ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৮০টি কেন্দ্রে ভোট প্রয়োগ করেন ভোটাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park