1. admin@bbcnews24.news : admin :
হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ীর মৃত্যু - BBC NEWS 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ উদ্বোধন শেরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সম্পাদকের উপর হামলা চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি ত্রিশালে জিলানী হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ ভালুকায় ফিসারির পাড় মেরামত করা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত- ১ ত্রিশালে জিলানী হত্যাকারীদের  গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় বিএনপি নেতার ছেলে গ্রেফতার

হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ীর মৃত্যু

বিবিসি নিউজ ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ২৬৯ বার পঠিত

ছায়েদ আহমেদ,হাতিয়া প্রতিনিধিঃনোয়াখালীর হাতিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ী আব্দুর রহমান রতন (৩৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। দুর্ঘটনার এগারো দিন পর গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনি মারা যান।

রতন উপজেলার বুড়িরচর ইউনিয়ন রেহানিয়া গ্রামের মরহুম আব্দুর সহিদ মনু হাজির ছোট ছেলে। আজ সকাল ১১ টায় জানাজা শেষে রেহানিয়া গ্রামের ৪নং ওয়ার্ডস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
ঘটনাস্থল থেকে জানা গেছে, ৮ নভেম্বর সকালে আব্দুর রহমান রতন সেলিম বাজার এলাকার গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলে চৌমুহনী বাজার তার মুদি দোকান খোলার জন্য আসছিলেন । পথেই অর্থাৎ চৌমুহনী বাজারের কাছে কিনার দক্ষিণ পার্শ্বে এক বৃদ্ধ মোটরবাইকের সামনে পড়লে , তাকে বাঁচতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সন্ধ্যা ৫ টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত রতনের চাচাতোভাই ও বুড়িরচর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আবুল বাশার সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রতনের মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে রতন তার দুই শিশুকন্যা, ভাই-বোন ও অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ বিবিসি নিউজ ২৪
Theme Customized BY Shakil IT Park